Please wait...
This is logo

EIIN:
College Code:
Center Code:
Estd Year: 2003

নোটিশ
ড. খন্দকার মারুফ হোসেন, সভাপতির

ড. খন্দকার মারুফ হোসেন, সভাপতির

ড. খন্দকার মারুফ হোসেন, সভাপতির

বিসমিল্লাহির রহমানির রাহিম

একবিংশ শতাব্দীর চ্যালেঞ্জ মোকাবেলা করে দেশকে আধুনিক ও ডিজিটাল বাংলাদেশ রূপে গড়ার ক্ষেত্রে যুগোপযোগী ও প্রযুক্তি নির্ভর মানসম্মত শিক্ষার কোন বিকল্প নেই। শিক্ষা ছাড়া কোনো জাতি উন্নতি লাভ করতে পারে না। শিক্ষার মাধ্যমেই মানুষ নিজেকে বিকশিত করে, বৈরিতাকে জয় করে পৃথিবীকে নিয়ন্ত্রন করছে।

বিশ্বায়নের এই যুগে পুরো পৃথিবীটা পরিণত হয়েছে “গ্লোবাল ভিলেজে”। উপযুক্ত সুশিক্ষার প্রেক্ষাপটে আজকের আজকের শিক্ষার্থীরাই মানবতার ও অনাগত ভবিষ্যৎ বংশধরদের প্রতিনিধি হিসেবে আলোকিত জীবনের বার্তা বয়ে বেড়াবে। বিশ্বায়নের মানদন্ডে আমাদের শিক্ষার্থীরা যেন সুশিক্ষায় শিক্ষিত হয়ে দেশ ও জাতীর কর্ণধার হতে পারে এবং পাশাপাশি প্রতিটি শিক্ষার্থী ধর্মীয় শিক্ষাগ্রহণ ও দেশাত্মবোধের আদর্শে উদ্ধুদ্ধ হয়ে বৈশ্বিক পর্যায়ে নিজের দেশকে নেতৃত্ব প্রদানের সুদৃঢ় মানসিকতা অর্জন করতে পারে তার সক্ষমতা প্রদান করাই আমাদের এ শিক্ষা প্রতিষ্ঠানের মূল উদ্দেশ্য।

 

শিক্ষার ক্ষেত্রে নিয়মিত বিভিন্ন ধরনের আধুনিক পদক্ষেপ গ্রহনের মাধ্যমে এ প্রতিষ্ঠানকে আন্তর্জাতিক মানে উন্নীত করার জন্য প্রচেষ্টা অব্যাহত আছে। ডিজিটালাইজেশনের এ যুগে শিক্ষা, শিক্ষার্থী, শিক্ষক ও কর্মচারীদের যুগোপযোগী করতে ড. মোশাররফ ফাউন্ডেশন কলেজের এ ওয়েব সাইটটি খুলতে পেরে আমি সত্যিই আনন্দিত। ডিজিটাল পদ্ধতিতে শিক্ষা প্রদান এবং সংশ্লিষ্ট সকল প্রকার তথ্য আদান-প্রদানের ক্ষেত্রে এটি বিশেষ ভূমিকা রাখবে।

 

আমি দৃঢ়তার সাথে বিশ্বাস করি, শিক্ষক, শিক্ষার্থী, অভিভাবক ও পরিচালনা পরিষদের সম্মিলিত প্রচেষ্টায় এ প্রতিষ্ঠানটি আলোকিত মানুষ তৈরির নিমেত্তে এ অঞ্চলের একটি মডেল প্রতিষ্ঠানে অচিরেই পরিণত হবে।

 

ড. খন্দকার মারুফ হোসেন

সভাপতি

ড. মোশাররফ ফাউন্ডেশন কলেজ